We're on facebook! Like us
Search
Posted by Ridoy Roy, October 3, 2020

Life Style

আট বছর রিলেশন করে হাত খরচের টাকা বাঁচিয়ে ক্লাস নাইন থেকে মাস্টার্স কমপ্লিট করাই রায়হানকে

আট বছর রিলেশন করে হাত খরচের টাকা বাঁচিয়ে ক্লাস নাইন থেকে মাস্টার্স কমপ্লিট করাই রায়হানকে।চাকরীর জন্য মায়ের গহনা বাসা থেকে না বলেই ১ লাখ ১৭ হাজার টাকায় বিক্রি করে চাকরীর ব্যাবস্থা করে দেই।

 

২০১১ সাল থেকে ২০১৯ সাল আমি পরিবারের চাপে ডিপ্রেশনে ছিলাম,তাও কখনো রায়হানকে কিছু বলি নাই। একাধিক বিয়ে ভেংগে দিয়ে পরিবারের সাথে বার বার মানুষিক অত্যাচারে জর্জরিত হয়েছি। তবুও রায়হানকে চাকরী না পাওয়া পর্যন্ত কিছু বলি নাই।

 

২০১৯ সালে অক্টোবর মাসের ১১ তারিখ চাকরী হয় রায়হানের। ২২ নভেম্বর আমি বিয়ের কথা বলি। আমার কাছে সময় চায়। সেটা ও মেনে নেই। ধীরে ধীরে অফিসের ব্যাস্ততার অজুহাত দেখিয়ে যোগাযোগ কম করে। ইচ্ছা করে ফোন দিলে বিভিন্ন ভাবে কৌশলে এড়িয়ে চলে।

 

২১ ডিসেম্বর বাসা থেকে প্রচুর চাপ আসে বিয়ের জন্য। না পেরে রায়হানের কথা পরিবারের কাছে বলি। আমার বড় ভাই আমার ভাবির মাধ্যমে সব জানতে পারে। ২৪ ডিসেম্বর আমার ভাই রায়হানের সাথে দেখা করে। রায়হান খুব সুন্দর করেই নানানভাবে আমি তার যোগ্য না আমার ভাইকে বুঝিয়ে ফিরিয়ে দেয়।

 

তারপর ঝগড়া শুরু হতে থাকে,বিভিন্ন ভাবে আমি দেখা করতে চাইলে উত্তর একটাই আসে নাহ সরি। বিভিন্ন নাম্বার থেকে কল দেই। ভাইবার, ওয়াটস্যাপ, মেসেঞ্জার থেকে আমাকে ব্লক করে দেয়। আমি একদিন রায়হানের অফিসে গিয়ে প্রচুর কেদেঁছিলাম। দুই হাত ধরে জোড় করে ছিলাম। আমার ৮ বছরের শ্রম সাধনার সময় ফিরিয়ে চেয়েছিলাম। কোন সাড়া পাইনি। আমি শুন্য হাতে ফিরেছিলাম। আমাদের সম্পর্ক অবশেষে বিচ্ছেদে পরিণত হয়।

 

দুইবার আত্মহত্যা করতে গিয়ে ও পারি নাই।বড় ভাই মা বাবার সম্মানের দিকে চেয়ে আমি ১২ জানুয়ারি বিয়ে করি। আলহামদুলিল্লাহ এখন আমি ভালোই সুখে আছি। যা করেনি, যা আশা রাখি নাই জীবনে এখন সে গুলাই পাচ্ছি নিয়ম করেই সুখ আমার দরজায় কড়া নাড়ছে।

 

১৬ ফেব্রুয়ারি রায়হান বিয়ে করে উচ্চ পরিবারের এক বড় লোক বাবার আদরের মেয়েকে। তখন লাখ লাখ কোটি কোটি টাকার হিসাব ঘন্টায় ঘন্টায় দিতো রায়হান। কিন্তু Revenge of nature বলে একটা কথা আছে। যা প্রকৃতির প্রতিশোধ। ২৮ মে রায়হান করোনা পজিটিভ আক্রান্ত হয়। লাখ লাখ টাকা খরচ করে। অবশেষে ২৬ জুন পৃথিবী থেকে বিদায় নেয়। আমাকে এখন কেউ যদি বলে পৃথিবীটা ঠকবাজদের দখলে আমি বরাবরই বলবো নাহ। ঠকবাজদের এই পৃথিবীতেই ঠকতে হবে হয়তো এবছর নয়তো দশ বছর পর। ঠকবাজদের বিচার হবেই।

 

©নিলাশা ইসলাম প্রিয়া

writer of maya

Related Post
  1. আর কত হবে এই সব ?

Comments

Leave a Reply




Categories

Support

Brsnewszone.Com